শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

কাঠালিয়ায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় সুলতান আহম্মদ খান হত্যা মামলার আসামি মনির হোসেন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রোববার রাতে উপজেলার জাঙ্গালিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ১৩ জনকে আসামি করে থানায় মামলা করেন সুলতান আহম্মদের ছেলে মো. হারুন অর রশিদ খান।

উত্তর আরোবুনিয়া গ্রামের মনির হোসেন হাওলাদার, তার ভাই মো. স্বপন হাওলাদার ও শহীদুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে সুলতান আহম্মদ খানের।

গত শনিবার ওই জমি নিয়ে বিরোধের জেরে সুলতানের পরিবারের ওপর হামলা চালায় আসামিরা। এ সময় সুলতানসহ পরিবারের সদস্যরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসক সুলতান আহম্মদ খানকে মৃত ঘোষণা করেন।

ওসি নাসির উদ্দিন সরকার বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। মামলার প্রধান আসামি মনির হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana